প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ২ কোটি টাকা দিলো সাইফ পাওয়ারটেক

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাস মহামারিতে কঠিন সময় পার করছে বিশ্ব। বিশ্বের প্রায় ২১০টি দেশ এবং অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই মহামারি। বাংলাদেশও এর ভয়াল থাবা থেকে রক্ষা পায়নি। করোনার প্রভাব দেশের অর্থনীতিতে মারাত্মক প্রভাব ফেলেছে। সংকটময় এ পরিস্থিতি মোকাবিলায় দেশবাসীকে এক হয়ে কাজ করার, সমাজের বিত্তবান যারা তাদেরকে দুঃখী-দুস্থ মানুষের পাশে থেকে সাহায্য-সহযোগিতার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছে দেশের অন্যতম শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেড।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনাধীন করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইনান্সে ২ কোটি টাকা অনুদান দিয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর মেসার্স সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।
দুঃখী-দুস্থ মানুষের সেবায় সর্বদাই কাজ করে যাচ্ছে সাইফ পাওয়ারটেক এবং এর কর্ণধার তরফদার মো. রুহুল আমিন। তৃণমূল ফুটবল উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন (বিডিডিএফএ) মহাসচিব এবং বাংলাদেশ ক্লাবস ফুটবল অ্যাসোসিয়েশনের (বিএফসিএ) সভাপতি সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার মো. রুহুল আমিন।
আজ বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে ২ কোটি টাকার চেক তুলে দেন তিনি। ভবিষ্যতেও দেশের প্রয়োজনে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তরফদার মো. রুহুল আমিন।