নয় কেজি ওজন বাড়িয়েছেন ফারিণ!

বিনোদন প্রতিবেদক : দর্শকহৃদয়ে অভিনয়গুণে নিজে অবস্থান তৈরি করে নিয়েছেন ছোটপর্দার পরিচিত মুখ তাসনিয়া ফারিণ। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এ সিরিজে ‘সাবিলা’ চরিত্রে অভিনয় করেছেন ফারিণ।

এক সাক্ষাৎকারে ফারিণ জানিয়েছেন, এ চরিত্রের জন্য নয় কোজি ওজন বাড়িয়েছেন তিনি। চরিত্রটি প্রসঙ্গে ফারিণ বলেন, সাবিলা ২৬-২৭ বছরের একজন কর্মজীবী নারী। সে কর্মক্ষেত্রে নিপীড়নের শিকার হয়। নারী সহকর্মীরাও তাকে বিভিন্নভাবে নিপীড়ন করে।

এ চরিত্রের যে লাইফস্টাইল তার সঙ্গে আমি অভ্যস্ত ছিলাম না। সাবিলাকে আমার ভেতর ধারণ করতে হয়েছে। সাবিলা হওয়ার জন্য আমাকে নয় কেজি ওজন বাড়াতে হয়েছে। শুটিংয়ের আগে লোকাল বাসে জার্নি করতে হয়েছে। মোস্তফা সরয়ার ফারুকী খুবই অর্গানাইজড।

তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ বলে উল্লেখ করেন তাসনিফা ফারিণ। তার ভাষায়, ফারুকী ভাইয়ের জীবনযাপন ও দর্শন খুবই পোয়েটিক। অসাধারণ মানবিক গুণাবলিসম্পন্ন একজন মানুষ।
৯ জুলাই জি ফাইভে মুক্তি পাবে ওয়েব সিরিজটি। এর মুখ্য চরিত্রে আছেন আফজাল হোসেন ও তাসনিয়া ফারিণ।

এ ছাড়া আরও অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, হাসান মাসুদ, ইরেশ যাকের, মুকিত জাকারিয়া, পাভেল আরিন, মারিয়া নূর প্রমুখ। ৮ পর্বের সিরিজটিতে নারী-পুরুষের সম্পর্কের জটিলতা, সমাজে নারীবিদ্বেষের মতো বিষয়গুলো উঠে এসেছে। ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।