জেনিথ ইসলামী লাইফ ”বিজয়ী তারকা উৎসব-২০২২” অনুষ্ঠিত

জেনিথ ইসলামী লাইফ

নিউজ ডেস্কঃ জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর উদ্যোগে বিজয়ী তারকা উৎসব-২০২২ অনুষ্ঠিত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

 

প্রতিষ্ঠানটির উদ্যোগে অদ্য রোজ সোমবার (২৪-০১-২০২২ ইং) ২০২১ সালে ব্যবসা সফল কর্মকর্তাদের জন্য ”বিজয়ী তারকা উৎসব-২০২২” নামে গাজীপুরের সাহেব বাড়ী রিসোর্টে উৎসবমুখর পরিবেশে এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র জি এম মো. জিয়াউর রহমান, মো. সোহের ভূইয়া (জি.এম ), মো. মুকুল গাজী (জি.এম), মো. হাফিজুর রহমান ইমাম (জি. এম), মো. নুরুজ্জামান টিপু (ডি জি এম) জেনিথ  লাইফ ইন্স্যুরেন্স।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান ২০২১ সালের ব্যবসায় সফল বিজয়ী তারকাদের উত্তরোত্তর ব্যবসায়িক সাফল্য কামনা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর জিএম মো. আব্দুর রশিদ।

 

জেনিথ লাইফের বিরুদ্ধে কোন অভিযোগ নেই কর্তৃপক্ষে: আইডিআরএ চেয়ারম্যান

২০১৩ সালে প্রতিষ্ঠিত বেসরকারি লাইফ বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বিরুদ্ধে কর্তৃপক্ষে কোন অভিযোগ নেই বলে জানিয়েছেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন।

 

শনিবার (১৩ নভেম্বর) কক্সবাজারে অনুষ্ঠিত জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন সম্মেলনে তিনি এ কথা জানান। কোম্পানিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলীর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।

 

আইডিআরএ -এর চেয়ারম্যান ড. এম মোশাররফ বলেন, চতুর্থ প্রজন্মের বীমা কোম্পানি হিসেবে জেনিথ লাইফ আজ ব্যবসা সফল কর্মকর্তাদের নিয়ে কক্সবাজারে উন্নয়ন সম্মেলন আয়োজন করেছে এবং এতো লোকের সমাগম হয়েছে যা আমি ভাবতে পারিনি। জেনিথ ইসলামী লাইফের বীমা দাবি পরিশোধের চিত্র দেখে আইডিআরএ চেয়ারম্যান বলেন, এটা এক্সিলেন্ট। বীমা কর্মীদের উৎসাহ দিতে গিয়ে তিনি বলেন, আমি তো চাকরি করি, কিন্তু আপনারা তো করেন ব্যবসা। তিনি বীমা কর্মীদের মধ্যে একতা গড়ে তোলার আহবান জানান এবং ১:৫ ভিত্তিতে পিরামিড আকারে সংগঠন করার পরামর্শ দেন।