গাড়ি দুর্ঘটনায় মদ্যপ অভিনেত্রী!

 

 

বিনোদন ডেস্ক : সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী ইয়াসিকা আনন্দ। গতকাল রাতে দুর্ঘটনার কবলে পড়ে ইয়াসিকার গাড়ি। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, চেন্নাইয়ের ইস্ট কোস্ট রোডে এক বন্ধুর সঙ্গে গাড়িতে ছিলেন অভিনেত্রী।

 

এই দুর্ঘটনায় মারা যান ইয়াসিনের সেই বন্ধু ভাল্লি চেট্টি ভাবানি। ইয়াসিকার অবস্থাও আশঙ্কাজনক। ইয়াসিকার সহ-অভিনেতা এসজি সূর্য টুইট করে অভিনেত্রীর জন্য প্রার্থনা করতে অনুরোধ করেছেন। তিনি লিখেছেন, বন্ধুরা আপনারা জানেন ইয়াসিকা সুন্দর একটি মেয়ে।

 

একজন ভালো পারফরমারও। তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাও। আমার প্রার্থনা তোমার সঙ্গে রয়েছে। জানা গেছে, রিয়ালিটি শো ‘বিগবস তামিল সিজন ২’-এ অংশ নিয়েছিলেন ইয়াসিকা। এছাড়া বেশ কিছু তামিল ছবিতে তার অভিনয় দেখেছেন দর্শক। ‘জম্বি’, ‘নোটা’, ‘কাজহুগু ২’-এর মতো ছবিতে কাজ করেছেন দর্শক।

 

এদিকে পুলিশ সূত্রে খবর বলছে, ওই রাতে ইয়াসিকা নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে তদন্তে জানা যায়। এ কারণে অভিনেত্রীর বিরুদ্ধে তিনটি ধারায় মামলা দায়ের হয়েছে। বর্তমানে ইয়াসিকার বন্ধু ভবানীর মরদেহ ময়নাতদন্তের জন্য চেনগালপেট হাসপাতালে পাঠানো হয়েছে।