গাসিক নির্বাচনে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে টঙ্গীতে কেন্দ্রীয় কমিটির সদস্যরা

স্টাফ রিপোর্টার: গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন আগামী ২৫ শে মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন যত ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচারণা ও গণসংযোগ তত বৃদ্ধি পেয়েছে। সিটি নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার প্রচারণা তুঙ্গে। আজ সকালে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে কেন্দ্রীয় কমিটির সদস্যরা টঙ্গী প্রেস ক্লাবের এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।  পরে তারা টঙ্গীর বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা চালায়।

 

টঙ্গী প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় কেন্দ্রীয় ধর্ম বিষয়ক কমিটির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ড. খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী। মতবিনিময় সভায় গোলাম মাওলা সাংবাদিকদের সহযোগিতা এবং ভোটারদের  নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন।

 

এ সময় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এম মিজান সরদার, হাসান মজিবুল, আজিজুর রহমান, এবিএম সিরাজুল ইসলাম সাজিদ, স্বপন মোড়ল, দিদারুল ইসলাম, জালাল উদ্দিন, বাবুল ইসলাম, রাব্বি চৌধুরী ও আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

 

মতবিনিময় সভায় স্থানীয় নেতাকর্মী ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভা শেষে গোলাম মাওলা স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে টঙ্গীর বিভিন্ন এলাকায় নৌকা মার্কার পক্ষে ভোট চান ও লিফলেট বিলিসহ প্রচার-প্রচারণায় অংশ নেন।

আরো পড়ুন: টঙ্গীতে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-৮