এভ্রিলের ‘আঙুল’ করবে চ্যালেঞ্জ!

 

 

বিনোদন ডেস্ক : নিয়ম ভেঙে বিয়ে গোপন রেখে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নেয়ায় চ্যাম্পিয়নশিপ বাতিল করা হয়। বিতর্কের মুখে পড়লেও দমে যাননি জান্নাতুল নাঈম এভ্রিল। তিনি তুমুল আলোচনায় আসেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার মাধ্যমে। এরপর নিয়মিত নাটক কিংবা গানের ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হন তিনি। এবার ‘আঙুল’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে হাজির হয়েছেন এই মডেল, অভিনেত্রী।

 

 

‘আঙুল’ চলচ্চিত্রের গল্পে দেখা যায়, ছোটবেলা থেকেই পুরুষের আঙুলে আঙুলে বড় হয়েছে চিত্রা। তার জীবনে আসা প্রায় সব পুরুষই তার দিকে আঙুল তুলে জীবন দুর্বিষহ করে ফেলেছে। একদিন হাইওয়েতে চিত্রার কাছে লিফট চায় কবীর।

 

গাড়িতে উঠার পর কবীর চিত্রার শরীরে টাচ করে। হঠাৎ চিত্রা ব্যাগ থেকে ধারালো অস্ত্র বের করে কবীরের আঙুল কেটে ফেলে। ঘোষণা দেয়—‘যতবার নারীর ওপর পুরুষের আঙুল উঠবে, সেই আঙুল কেটে ফেলবে।

 

 

ইভান মনোয়ার পরিচালিত এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্র ‘চিত্রা’ রূপে অভিনয় করেছেন এভ্রিল। কয়েকদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। প্রযোজনা প্রতিষ্ঠান আই থিয়েটারের অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও আই থিয়েটার এন্টারটেইনমেন্ট অ্যাপসে দেখা যাচ্ছে চলচ্চিত্রটি।

 

এ প্রসঙ্গে পরিচালক ইভান মনোয়ার বলেন, পুরুষতান্ত্রিক এই সমাজ ব্যবস্থাকে চ্যালেঞ্জ করবে চলচ্চিত্রটি। টানা ৪৮ ঘণ্টা শুটিং করেছিলাম। এটি দর্শকদের নতুন বার্তা দেবে। প্রসঙ্গত, আঙুল’ চলচ্চিত্রটিতে এভ্রিল ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ফারহান খান রিও, রাইসা, শাহীন মৃধা প্রমুখ।