ইমন-আইরিনের নতুন ছবি দ্য পেপার

 

 

বিনোদন ডেস্ক : নতুন একটি চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। নির্মাতা জুলফিকার জাহেদীর ‘কাগজ দ্য পেপার’ নামের সিনেমাটি ক্লাসিক গল্পে নির্মিত হবে। সিনেমাটি নির্মিত হচ্ছে আন্তর্জাতিক ফেস্টিভাল গুলো উদ্দেশ্য করে।

 

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা স্ক্রিপ্টে সব থেকে বেশি সময় দিচ্ছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব। এতে আরো অভিনয় অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মন, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

 

সিনেমাটি প্রসঙ্গে আইরিন বলেন, ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের এটি একটি সিনেমা। বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেনি। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছে।

 

এক স্বনামধন্য লেখকের গল্প নিয়ে ‘কাগজ দ্য পেপার’ চলচ্চিত্রটি। এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কিভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটি তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই।