জ্যাকলিনের অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে! তুমুল শোরগোল

বিনোদন ডেস্ক : জ্যাকলিনের সঙ্গে সুকেশ চন্দ্রশেখরের একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্কের মুখে পড়েন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশের সঙ্গে অভিনেত্রী জ্যাকলিনের সম্পর্ক নিয়ে আগে থেকেই তুমুল শোরগোল চলছিল বলিউডে। জানা যায়, সুকেশের কাছ থেকে নাকি দামি দামি উপহারও নিয়েছিলেন তিনি। আর তা নিয়েই নিন্দুকরা জ্যাকলিনের উপর একেবারে ঝাঁপিয়ে পড়েন।

আর জ্যাকলিনকে এমনি বিতর্ক ও বিপাকে পড়তে দেখে নিজেকে সামলাতে পারলেন না প্রেমিক সুকেশ। শেষমেশ নিজেকে দোষী হিসেবে তুলে ধরে সংবাদমাধ্যমকে লিখে ফেললেন এক আবেগঘন চিঠি। সুকেশের ভাষ্য, জ্যাকলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার তাদের ভালোবাসার প্রতীক! আমি আগেই জানিয়ে ছিলাম আমি আর জ্যাকলিন সম্পর্কে রয়েছি। তবুও জ্যাকলিনকে নিয়ে নানা কুমন্তব্য করা হচ্ছে। জ্যাকলিন টাকার জন্য আমাকে ভালবাসেনি।

 

তাছাড়া আমার দেওয়া সব উপহারগুলো আমাদের ভালবাসার প্রতীক। এই চিঠিতে সুকেশ লেখেন, আমার আর জ্যাকলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আমার খুব খারাপ লেগেছে। এটা মোটেই উচিত হয়নি। তাই জ্যাকলিনকে এসব থেকে দূরে রাখা হোক। জ্যাকলিন একেবারেই নির্দোষ।

অন্যদিকে, সুকেশের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রথমে কিছু বলতে না চাইলেও, জানুয়ারি মাসের প্রথম দিকে সোশ্য়াল মিডিয়ায় মুখ খুলেছিলেন জ্যাকলিন। তিনি বলেছিলেন, এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে। সংবাদমাধ্যমের বন্ধুরাও তাদের মধ্যে একজন। আমি তাদের থেকে অনেক কিছু শিখেছি। বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না।

 

তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। আশা রাখি সুবিচার পাব। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। এটা আমার বিশেষ অনুরোধ।

এডি: এমকে//220204